• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বকশীগঞ্জে দুস্থ প্রতিবন্ধী প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণ

জিএম সাফিনুর ইসলাম মেজর,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি :
জামালপুরের বকশীগঞ্জের মালিরচর মৌলভীপাড়া দুস্থ,প্রতিবন্ধী কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ২৬০ পিস মাস্ক বিতরণ করা হয়েছে। গত সোমবার ও মঙ্গলবার বিভিন্ন ইউনিয়নের অসহায়,কর্মহীন ও প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে মাস্ক গুলো বিতরণ করেন ওই প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক খাইরুল ইসলাম।
জানা গেছে, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে উক্ত প্রশিক্ষণ কেন্দ্রের প্রতিবন্ধী শিক্ষার্থীরা মাস্ক তৈরির উদ্যোগ নেন।
মৌলভীপাড়া দুস্থ,প্রতিবন্ধী কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষকদের নিজস্ব অর্থায়নে বিভিন্ন এলাকায় বিতরণের লক্ষ্যে ৩ হাজার ২০০ পিস মাস্ক তৈরি করেন প্রতিবন্ধী শিক্ষার্থীরা। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ২৬০ পিস মাস্ক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।